আমরা আসছি অপেক্ষা করুণ---আমরা আসছি অপেক্ষা করুণ --- আমরা আসছি অপেক্ষা করুণ -

শহীদ কাপুরের স্বপ্নের রানী নার্গিস ফাকরি






এবার গুজব নয়, পুরোটাই সত্যি! বলিউড অভিনেতা শহীদ কাপুর তার স্বপ্নের রানীকে খুঁজে পেয়েছেন। তার এ স্বপ্নের রানী আর কেউ নন, বলিউড ফিল্মডোমে সম্প্রতি পা রাখা নায়িকা রকস্টার নার্গিস ফাকরি।
 বলিউড পিগি চপস প্রিয়াংকা চোপড়ার সঙ্গে প্রেম ভেঙ্গে যাবার পর একাধিক নায়িকার সঙ্গে রোমান্সে জড়িয়ে পড়েন শহীদ কাপুর। বলিউড বাঙালী সুন্দরী বিপাশা বসু, আনুশকা সারমা এমনকি শ্রদ্ধা কাপুরের সঙ্গে প্রেমে জড়িয়েও সুবিধা করতে পারেন নি শহীদ কাপুর। তবে তাতে মোটেও হতাশ নন তিনি। নতুন করে আবারো প্রেম খুঁজে নিয়েছেন নবীন অভিনেত্রী নার্গিস ফাকরির মাঝে। 
ভারতীয় পত্রিকা মুম্বাই মিরোরের একটি রিপোর্টে জানা যায়, রকস্টার গার্ল নার্গিস ফাকরির প্রেমে ডুব দিয়েছেন শহীদ কাপুর। কিছুদিন আগে শহীদ কাপুরের জন্মদিনে তারা একসঙ্গে গোয়াতে যান। সেখানে অনেকটা সময় একই সাথে কাটিয়েছেন তারা। যদিও তখন তারা শুধু বন্ধু ছিলেন বলে দাবী করেন। কিন্তু প্রতক্ষদর্শীরা গোয়ার বিচের সামনে তাদেরকে বেশ অন্তরঙ্গ অবস্থায় দেখেছে। সুতরাং, সবকিছু স্বীকার না করে আর উপায় কি ! এবার তাদের মেনে নিতে হলো সম্পর্কের কথা। শহীদ কাপুর জানিয়েছেন, একসঙ্গে বেশি সময় পাশাপাশি থাকার কারণেই তাদের সম্পর্ক বন্ধুত্বের সীমা পেরিয়ে ভালোবাসায় পৌছে যায়। নার্গিসের প্রতি তার  ভালোবাসা অনেক বেশি সিরিয়াস বলেও জানিয়েছেন তিনি। ভক্তরা নিশ্চয়ই অবাক হচ্ছেন, রনবীর কাপুরের রকস্টার গার্ল নার্গিস ফাকরি কেন শহীদের সঙ্গে! রনবীর কাপুর তার পুরোনো গার্লফ্রেন্ড দীপিকা পাডুকোনের কাছে ফিরে যাওয়ায় হয়তবা নার্গিসও নিজের নিশ্চয়তা খুঁজে নিলেন। বলিউডে অবশ্য এটি নতুন কোন বিষয় নয়।

0 comments:

Post a Comment